4 scam to avoid in Facebook ads campaign

ফেসবুক এড রান করতে গিয়ে প্রতারণার শিকায় হয়েছেন? ৪ টি বিষয় বিবেচনা করলে আর ধরা খাবেন না।

ফেসবুক ads run করতে গিয়ে আমরা নানান সমস্যায় পড়ি। বিষয় করে আমাদের ডুয়েল কারেন্সি কার্ড না থাকায় এড রান করতেই পারি না। তাই বাধ্য হয়ে আমরা কোন এজেন্সি থেকে সার্ভিস নিয়ে থাকি।

 

কিন্তু এখানেও আরেক সমস্যা। অনেক এজেন্সি টাকা নিয়ে আমাদেরকে ব্লক করে দেয়। পেমেন্ট করার পর আর মেসেজ সিন করে না। রিপ্লাই দেয় না। দিন শেষে আমরা আর অনলাইনে কাউকে বিশ্বাস করতে পারি না। 

 

আপনি যদি এই রকম সমস্যার পড়ে থাকেন; তাহলে এই পোষ্টটি আপনার জন্য। এই আর্টিকেলে আমি বিস্তারিত বলে দিব যে কিভাবে আপনি ফেসবুকে ads দেওয়ার জন্য সঠিক এজেন্সি নির্বাচন করবেন। আশা করি আজকের পর থেকে আর ধরা খাবেন না। 

 

৪ টি বিষয় বিবেচনা করে ফেসবুক এড রান করার জন্য এজেন্সি হায়ার করবেনঃ 

 

এই ৪ টি বিষয় বিবেচনা করে এজেন্সি হায়ার করলে আশা করি আর ধোঁকা খাবেন না। 

 

  1. যে এজেন্সি বা পেইজ থেকে সার্ভিস নিচ্ছেন: ক্যামেরায় আপনি তাকে দেখেছেন কিনা? সতর্কতাঃ বেশির ভাগ ধান্দাবাজ লোকেরা যেনতেন ভাবে একটা Facebook page খোলে তা দিয়ে এড রান করেন; তারপর টাকা নিয়ে ব্লক করে দিয়ে থাকে। কিন্তু নিজের ফেস দেখিয়ে ক্যামেরার সামনে সেই আসবে; যে আসলেই মানুষের হেল্প করতে চায়। এই বিষয়ে উনার Expertise আছে। 

 

  1. এজেন্সির Social পেইজ আছে কিনা?  যেমনঃ Facebook page এ নিয়মিত active কিনা? তাদের website আছে কিনা? তাদের কোন টিম আছে কিনা? যে টিম মূলত পিছন থেকে আপনাকে সার্ভিস দিবে। SERP Thinker Digital Marketing Agency এর Website, Youtube Channel, Facebook Group সব আছে। আমরা সেখানে নিয়মিত ভ্যালু এড করি। 

 

  1. Secure Payment Method: আমরা  সহজে লেনদেন করার জন্য বিকাশ, নগদ বা রকেটে লেনদেন করে থাকি। কিন্তু এই গুলোর মাধ্যমে সহজে শুধু লেনদেন না; সহজে যে কাউকে ধোঁকাও দেওয়া যায়। তাই এই ভাবে লেনদেন নিরাপদ নয়। রিয়েল এজেন্সির Trade License থাকে, সে লাইসেন্স দিয়ে এজেন্সির নামে ব্যাংক একাউন্ট,  বিকাশ বা নগদ ইত্যাদির মার্চেন্ট একাউন্ট করা থাকে। যে কোন ব্যাংকে বিজনেস একাউন্ট বা বিকাশ, নগদের মার্চেন্ট একাউন্ট চাইলেই যে কেউ খুলতে পারে না। তার লিগ্যাল ডকুমেন্ট থাকা লাগে। আমাদের Trade License এবং agency এর নামে Bank Account আছে। 

 

  1. কাজের পুর্ব অভিজ্ঞতা  আছে কিনা? আপনি যে এজেন্সি থেকে সার্ভিস নিচ্ছেন সে এজেন্সির কাজের পুর্ব অভিজ্ঞতা আছে কিনা? তাদের ক্লায়েন্ট রিভিউ আছে কিনা? তাদের সাথে কথা বলে তাদেরকে Expert মনে হয়েছে কিনা ইত্যাদি বিষয় গুলো দেখা প্রয়োজন। ইত্যাদি বিষয় গুলো দেখে এজেন্সি নির্বাচন করুন। 

 

উপসংহারঃ যদি আপনি অনলাইনে ধোঁকা না খেয়ে রিয়েল কোন এজেন্সি দিয়ে Facebook এড রান সার্ভিস করাতে চান তাহলে SERPThinker Digital Marketing Agency সাথে যোগাযোগ করুন। ইনশাআল্লাহ! আমরা আপনার কাঙ্ক্ষিত ফলাফল এনে দিতে পারব। আমাদেরকে মেসেজ করুন অথবা যে কোন প্রয়োজনে যোগাযোগ করুনঃ +88 09639-279014